তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুই ইজিবাইক ছিনতাইকারীকে আটক

নান্দাইলে দুই ইজিবাইক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিল জনতা
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইলে ইজিবাইক ছিনতাই করে চলে যাওয়ার সময় চালকের ডাক চিৎকারে দুই ছিনতাই কারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। মঙ্গলবার (২ জুলাই)  রাত সারে দশটার দিকে উপজেলার শেরপুর ইউনিয়নের টিক্কারচর নামক স্থানে এই ঘটনা ঘটে। আটককৃতরা হলো নান্দাইল উপজেলার পৌরসদরের দশালিয়া গ্রামের আঃ রাশিদের পুত্র আশরাফুল ও উপজেলার শেরপুর ইউনিয়নের চকপাড়া গ্রামের মোসলেমের ছেলে দ্বীন ইসলাম।

স্থানীয়রা জানান, আরাফাত(১৩) নামের এক কিশোর ইজিবাইক চালককে দুই ছিনতাইকারী  নান্দাইল সদর থেকে রিজার্ভ ভাড়া করে উপজেলার শেরপুর ইউনিয়নের পাঁচরুখি বাজারে নিয়ে যায়। সেখানে তারা না নেমে ছেলেটিকে  জাহাঙ্গীরপুর ইউনিয়নের সিডস্টোর বাজার হয়ে আবারও শেরপুর ইউনিয়নের টিক্কারচর বাজার এলাকায় নিয়ে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয় ,এই সুযোগে  ছিনতাইকারীরা ইজিবাইক নিয়ে চলে যায়।আরাফাত নদী থেকে উঠে দৌড়ে স্থানীয় টিক্কারচর বাজারে গিয়ে কান্নাকাটি করে বিষয়টি স্থানীয়দের জানালে। তারা পাশ্ববর্তী হোসেনপুর উপজেলার দিকে নিয়ে যেতে থাকা ইজিবাইক ধরতে বিভিন্ন এলাকার লোকদের ফোনে যোগাযোগ করে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য লোকমান হোসেন জানান,আমি কালিয়ান বাজার ব্রিজের উপর বসা ছিলাম, আমার সামনে দিয়ে অটো গুলো নিয়ে গেছে । কিন্তু আমি তো ঘটনা জানতাম না। আমাকে একজন ফোন দিলে, আমি সামনের গ্রামের  কয়েকজনকে ফোন দেই। তখন তারা হোসেনপুর উপজেলার বিন্না মানক স্থানে দুটি ইজিবাইক সহ দু'জন ছিনতাইকারীকে  আটক করলে আমরা তাদের সেখান থেকে ধরে এনে পুলিশে খবর দেই।

এবিষয়ে নান্দাইল মডেল থানার (ওসি তদন্ত) ওবায়দুর রহমান জানান, আমরা ভোর পাঁচটার দিকে ছিনতাই করে  দুটি ইজিবাইক সহ দুই ছিনতাইকারীকে থানায় নিয়ে এসেছি। নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়া চলমান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই