তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জলাশয় থেকে কিশোরের লাশ উদ্ধার

ভালুকায় জলাশয় থেকে কিশোরের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
ভালুকায় একটি জলাশয় থেকে ভাসমান অবস্থায় মিনহাজ (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩ আগষ্ট বুধবার দুপুরে উপজেলার  ভাওয়ার মোড় জলাশয় থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে মগে প্রেরণ করা হয়েছে। মিনহাজ উপজেলার দক্ষিন ধীতপুর রাজশাহী পাড়ার মৃত হাবুল মিয়ার ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মিনহাজ মঙ্গলবার বিকেল থেকে নিখোঁজ ছিল। বুধবার দুপুরে উপজেলার ভাওয়ার মোড় জলাশয়ে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে বিল থেকে লাশটি উদ্ধার করে। লাশটির সারা শরীর সাদা রংয়ের কাপড়ে ডাকা ,নিচে কালো চেক শাট ও লঙ্গি এবং উপুর অবস্থায় ভাসছিলো।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মগে প্রেরণ করা হয়েছে। এটা হত্যা না অন্য কোন কারনে ঘটনাটি ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই