তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ক্যান্সার প্রতিরোধে মতবিনিময় সভা

নওগাঁয় ক্যান্সার প্রতিরোধে মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
ক্যান্সার প্রতিরোধে নওগাঁয় সচেতনতামুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক ছিলেন জার্মান প্রাবাসী চিকিৎসক প্রখ্যাত ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার মো. গোলাম আবু জাকারিয়া। অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন সভাপতিত্ব করেন ।

এছাড়াও বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাক্তার আশেক হোসেন, নওগাঁর সিভিল সার্জন ডাক্তার আবু হেনা মুহাম্মদ রায়হানুজ্জামান, নওগাঁ সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, আলোর ভূবন ট্রাষ্টি বোর্ডের ডাক্তার হাসিন অনুপমা আজহারি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন, সিনিয়র সাংবাদিকদ সাবেক সভাপতি শেখ আনোয়ার হোসেন, মো: নবির উদ্দিন ও এমদাদুল হক প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন হারুন-অর-রশিদ।

আলোচনায় চিকিৎসকরা ক্যান্সার প্রতিরোধে করনীয় ও স্বাস্থ্যবিধি নিয়ে নানা দিক তুলে ধরেন। মতবিনিময় সভায় জেলা প্রেসক্লাবের সদস্য ছাড়াও বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই