তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সমাজকর্মীদের গুরুত্ব উপলক্ষে র‌্যালী

নওগাঁয় সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব উপলক্ষে র‌্যালী
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব উপলক্ষে নওগাঁয় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ উপলক্ষে রবিবার সার্কিট হাউজ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নূর মোহাম্মদ এর সভাপতিত্বে সহকারী উপ-পরিচালক গওছোল আজমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। সভায় বক্তারা বলেন আজকে শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই পরিবারের পাশাপাশি এই শিশুদের সঠিক পরিবেশে গড়ে তুলতে সমাজকর্মীদের ভূমিকার কোন বিকল্প নেই। তাই শিশু সুরক্ষায় সমাজকর্মীদের আরো বেশি গুরুত্ব প্রদানের আহ্বান জানান বক্তারা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই