তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরের সুত্রাপুর এলাকায় অজ্ঞাতবাসের ধাক্কায় হাইওয়ে পুলিশ সদস্য মনির হোসেন (২৫) নিহত হয়েছেন। নিহত মনির ঢাকা জেলার ধামরাই থানার কান্দাপাড়া এলাকার শাজাহানের ছেলে। তিনি সে গোড়াই হাইওয়ে থানায় কর্মরত ছিলেন।

গোড়াই হাইওয়ে পুলিশের ওসি মোল্লা টুটুল হোসেন জানান, কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সুত্রাপুর এলাকায় শনিবার (৬ আগস্ট) রাত ২টা ২২ মিনিটে হাইওয়ে পুলিশের ডিউটি পালন করছিলেন মনির।এসময় পুলিশের গাড়ির পেছন থেকে অজ্ঞাত একটি বাস ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় কনস্টেবল মনির হোসেন গুরুতর আহত হয়। 

তিনি আরও জানান, খবর পেয়ে আশেপাশের লোক তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।   এ দুর্ঘটনায় ওসিসহ আরো একজন পুলিশ সদস্য আহত হয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই