তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভেমরুলের কামড়ে ১ জনের মৃত্যু

নান্দাইলে ভেমরুলের কামড়ে ১ জনের মৃত্যু, ৫জন আহত
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউপির তাঁরা পাশা গ্রামের খালেদ ভূইয়ার মেয়ে (১৫ মাস) কন্যা সাওদা ভেমরুলের কামড়ে মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচ জন। রবিবার (৭ আগষ্ট) বিকালের দিকে এই ঘটনা ঘটে।

নিহত সাওদার চাচা  লাল মিয়া ভূইয়া জানান, বাড়িতে একটি নতুন ঘর তৈরি কাজ চলছে। বিকালের দিকে আমার বৃদ্ধ মা ঘরের পিছনে হাঁটতে যায়। উনার সাথে সাথে যায় উনার চার নাতি। ওখানে যাওয়ার সাথে সাথেই কোথায় থেকে যেন ভেমরুল বের হয়ে আমার মা পঞ্চননেচ্চা, সাওদার বড় বোন সাইমা, ভাতিজি  মীম, মিলিকেও ভেমরুল হুল ফুটাতে থাকে। তাদের ডাক চিৎকারে বাড়ির লোকজন সহ আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে পার্শ্ববতী হোসেনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। লাল মিয়া আরও জানান, বাড়ির পিছনে যে ভেমরুলের বাসা আছে সেটা আমরা কখনও দেখিনি। হঠাৎ করে কোথায় থেকে এল বুঝতে পারছি না দিনের বেলা খোঁজে বের করবো।

হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক জানান, সাওদা নামে শিশুটির শারিরীক অবস্থা গুরুতর হওয়ায় তাকে আমরা কিশোরগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছিলাম। অভিভাবকগণ বিষয়টি গুরুত্ব না দিয়ে আমাদের এখানে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যায়। কিছুক্ষণ পর আবারও নিয়ে আসে তখন আমরা দ্রুত কিশোরগঞ্জ নিয়ে যেতে বলি। কিশোরগঞ্জ নেওয়ার প্রস্তুতি কালেই শিশুটি মারা যায়। অন্যানদের অবস্থা তেমন জটিল না হওয়ায় তারা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই