তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে পৃথক স্থান থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার

রায়গঞ্জে পৃথক স্থান থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার পৃথক স্থান থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের ভুইয়াগাতি ও নলকা ইউনিয়নের এরান্দহ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতেরা হলেন, উপজেলার সলঙ্গা থানার ইসলাদীগর গ্রামের প্রকাশ হালদারের ছেলে প্রসন্ন হালদার (৪২) ও একই থানার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামের শফিজুদ্দিনের ছেলে নুর নবী (৩২)।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, শুক্রবার সকালে সলঙ্গা থানার ভুইয়াগাতির একটি ইটভাটায় এক মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রসন্ন হালদারের মৃতদেহ উদ্ধার করে।

অপরদিকে একই দিন সকালে নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামে নিজ ঘরে নুরনবীর মৃতদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। ওসি বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই