তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে গাঁজাসহ ব্যবসায়ী আটক

তজুমদ্দিনে গাঁজাসহ ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ এক ব্যবসায়ীকে আটক করেছেন। পরে তজুমদ্দিন পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলা হাজতে প্রেরণ করেন।

মামলার এজহার সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন থানার এস আই সামিম সর্দার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ৩নং চাঁদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাজিকান্দি গ্রামের আব্দুল মান্নানের বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। এ সময় শম্ভুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বেপারীকান্দি গ্রামের মোঃ নাজিম উদ্দিন পন্ডিতের ছেলে চিহ্নিত মাদকব্যবসায়ী মোঃ সজিব ওরফে তুহিনকে (২৬) ত্রিশগ্রাম গাঁজাসহ আটক করেন। পরে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর সারণী ১৯ (ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৫। পরে তাকে জেলা হাজতে প্রেরণ করেন পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার এস আই ও মামলার বাদী সামিম সর্দার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জের নির্দেশনা অভিযান পরিচালনা করে ত্রিশগ্রাম গাঁজাসহ সজিব ওরফে তুহিনকে আটক করি। মামলা রুজু করে তাকে জেলা হাজতে প্রেরণ করি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই