তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গুরুতর আহত ১
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও গুরুতর আহত হয়েছেন ১জন। বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৮টায় ভুইঁয়াগাতী-তাড়াশ আঞ্চলিক সড়কে দেওভোগ নামক স্থানে বাস ও নসিমনের  (শ্যাল ইঞ্জিন চালিত) মুখোমুখি সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায় নিমগাছী আড়ৎ থেকে মাছ নিয়ে বগুড়া যাচ্ছিল নসিমনটি। পথিমধ্যে দেওভোগ নামক স্থানে পৌঁছিলে বিপরিত দিক থেকে আসা এইচ কে পরিবহনের একটি বাস নসিমনটিকে ধাক্কা দিলে তা উল্টে যায়। নসিমনে থাকা ড্রাইভার রায়গঞ্জ এর সোনাখাড়া ইউনিয়ন এর হাজীপুর গ্রামের আব্দুর রাজ্জাক (৭০) এবং বগুড়ার গাবতলীর মাছ ব্যবসাী রফিকুল (৫০) উভয়ই গুরুতর আহত হন। স্থানীয় লোকজন উভয়কেই রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত রফিকুল এর চিকিৎসা চলছে। সলঙ্গা থানার ওসি আব্দুর কাদের জিলানি ঘটনা সত্যতা শিকার করে বলেন লাশ হাসপাতাল থেকে উদ্ধারের পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।#








 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই