তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

রাণীনগরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
শ্রীকৃষ্ণের ৫২৪৮তম জন্মাষ্টমী উপলক্ষে দেশ ও জাতির কল্যাণ কামনায় নওগাঁর রাণীনগরে সার্বজনীন প্রার্থনা, আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলা সদরের সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে এক মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

এরপর শোভাযাত্রা শেষে রাণীনগর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু চন্দন কুমার মহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ মো. আনোয়ার হোসেন হেলাল। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, থানার ওসি আবুল কালাম আজাদ, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অমলকৃষ্ণ সরকার, সাংগঠনিক সম্পাদক দিলিপ কুমার সরকার ও প্রচার সম্পাদক সাংবাদিক মনোরঞ্জন চন্দ্রসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন বঙ্গবন্ধুর বাংলাদেশে ধর্মকে নিয়ে সহিংসতা সৃষ্টি ও ব্যবসা করার কোন সুযোগ নেই। কিন্তু ইদানিং একশ্রেণির পথভ্রষ্ট মানুষ ধর্মকে নিয়ে নানা কুকথা রটিয়ে সহিংসতা সৃষ্টির চেস্টা করছে। এদেরকে দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তরমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে যাতে আর কেউ ধর্মকে নিয়ে মিথ্যে রটনা রটিয়ে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করার সাহস না পায় আর আমাদের সকলকে এই ধরনের কুচক্রি মহল থেকে দূরে থাকতে হবে আর যার যার ধর্ম শান্তিপূর্ন ভাবে পালন করতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই