তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ২১আগস্ট হামলার প্রতিবাদে বিক্ষোভ

রাণীনগরে ২১আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
নওগাঁর রাণীনগরে ২১আগস্ট মর্মান্তিক গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন।

রবিবার (২১ আগস্ট) বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল উপজেলা আ’লীগের কার্যালয় থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা বাস্ট্যান্ডে মুক্তিযুদ্ধ চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল বারী মোল্লার সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেকের সঞ্চালনায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, যুগ্ম সম্পাদক গোলাম হোসেন আকন্দ, কোষাধ্যক্ষ রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাংগাঠনকি সম্পাদক জাকির হোসেন জয়, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা সারমিন রূমকি, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বিএনপির মদদে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা চালিয়েছিল। এই হামলায় ২২জন নিহত ও কয়েকশত আওয়ামী লীগ নেতা-কর্মী আহত হয়েছিলেন। এ ঘটনায় যে মামলা হয়েছিল ২০১৮ সালের ১০ অক্টোবর সেই মামলার রায় ঘোষনা করা হয়েছে। আমরাসহ পুরো বাঙ্গালী জাতি দ্রুত এই মামলার রায় কার্যকর দেখতে চায়।#






 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই