তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে রোগ মুক্তি কামনায় মিলাদ মাহফিল

নান্দাইলে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় মিলাদ মাহফিল
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বাহের বানাইল হাফিজিয়া ও এতিম খানা মাদ্রাসায় রোববার (২৮ আগস্ট) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ আব্দুল মোনায়েম মুন্নার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেলের সভাপতিত্বে দোয়া পূর্ব আলোচনা সভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা সহ যুবদলের সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়।

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের মৎস্য পশুপালন বিষয়ক সম্পাদক মো. আলমগীর খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল, থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তোফায়েল আহাম্মেদ, মিলন, আলাল, আবদুল্লাহ, কাজল, আসাদ, ছাত্রদল নেতা তোফায়েল আহম্মেদ, ইমরান, রবিন, জুবায়ের, জাকির, শাকিল প্রমুখ নেতৃবৃন্দ। মোনাজাত করেন মাওলানা সাদ্দাম হোসেন। উল্লেখ্য, ময়মনসিংহ উত্তর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল এই অনুষ্ঠানের আয়োজন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই