তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

তজুমদ্দিনে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত,যুবলীগের হামলায় ছাত্রদলের ৩ কর্মি আহত
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (১লা সেপ্টেম্বর) বিকাল ৪টায় প্রশাসনের অনুমিতক্রমে অনুষ্ঠান সংক্ষিপ্ত করে কেক কাটা ও আলোচনা করা হয়।

চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সম্পাদক অজিউল্যাহ মিয়ার সভাপতিত্বে বক্তৃতা করেন, তজুমদ্দিন উপজেলা বিএনপির সাবেক যুগ্মআহবায়ক ও যুবদলের  সভাপতি নাসির উদ্দিন ভুট্টু, তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল সহ-সাধারণ সম্পাদক মোঃ সামছুদ্দিন আহমেদ, যুবদল দপ্তর সম্পাদক ও সোনাপুর ইউনিয়ন সেক্রেটারী কামরুল হাসান মিল্লাত, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, কাজল হাওলাদার, যুবদল নেতা আব্বাস উদ্দিন, স্বেচ্ছাসেবকদল নেতা মোঃ নান্নু মিয়া, কামাল মোল্লা, শম্ভপুর ইউনিয়ন বিএনপি নেতা রত্তন মিয়া, আবু সরকার, জসিম পাটওয়ারী, নয়ন প্রমুখ।

অনুষ্ঠান শেষে যাওয়ার পথে যুবলীগ কর্মিদের হামলায় ছাত্রদলের তিন কর্মি আহত হয়। আহতরা হলেন, জিসান, ইমাম ও রাজিত। পরে তাদেরকে স্থানীয় ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই