তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

রাণীনগরে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে বাংলাদেশ ছাত্রলীগ রাণীনগর উপজেলা শাখার উদ্দ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা ছাত্রলীগের কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি মো. নূরে আলম আশিক, সহ-সম্পাদক শাহ আলম মোল্লা জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, বাংলাদেশ ছাত্রলীগের নওগাঁ জেলা শাখার সভাপতি সাব্বির রহমান রেজভী, সম্পাদক আমানুজ্জামান সিউল, উপজেলা আওয়ামীলীগের সদস্য রাহিদ সরদার, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সভায় অতিথিরা বলেন, ছাত্রলীগ মানেই এক ঝাঁক মেধাবী শিক্ষার্থীদের একটি দল। যে দলের মেধাবী নেতারা আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবেন। আজ যারা রাজনীতিতে উজ্জ্বল নক্ষত্র হয়ে আছেন তারা সবাই ছাত্রলীগ থেকে এসেছেন। তারা কিন্তু কখনো ছাত্রলীগের আদর্শ ও নীতি থেকে বিচ্যুত হননি বলেই আজ তারা রাজনীতির জগতে দৃষ্টান্তর হয়ে আছেন। প্রতিটি জায়গায় আজ তাদেরকে সম্মানের সঙ্গে স্মরন করা হয়। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের আগামীর বাংলাদেশ গড়তে ছাত্রলীগের ভ’মিকা অনেক অনেক বেশি। তৃনমূল থেকে শুরু করে ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের অবশ্যই প্রধানমন্ত্রীর সকল উপদেশ অক্ষরে অক্ষরে মেনে আগামী নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে একযোগে কাজ করার আহব্বান জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই