তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে নারী পুলিশ সদস্যর পিতা মাতা অবরুদ্ধ

রায়গঞ্জে নারী পুলিশ সদস্যর পিতা মাতা নিজ বাড়ীতে অবরুদ্ধ
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জের রায়গঞ্জে বাশুড়িয়া গ্রামে এক নারী পুলিশ সদস্যর পিতা মাতা কে নিজ বাড়ীতে অবরুদ্ধ অবস্থায় জীবন যাপন করছেন বলে জানাগেছে। পুলিশ সদস্যর পিতা মোঃ আবুল কালাম (৫৫) বাদী হয়ে রায়গঞ্জ থানায় গত ০৫/০৯/২০২২ ইং তারিখ সোমবার রাতে ৬জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায় তার আপন সহধর মোঃ আব্দুস ছালাম(৫০), মোঃ বাবলু সরকার(৪০) ও জয়নাল আবেদীনের পুত্র নুরনবী সেখ সহ কতিপয় সন্ত্রাসীরা বাশুড়িয়া গ্রামের নারী পুলিশ সদস্যর পিতার বাড়ী হতে বের হওয়ার রাস্তা বেড়া দিয়ে অবরুদ্ধ করে রেখেছে। এর প্রতিবাদ করায় ঐ সন্ত্রাসীরা পুত্রহীন তিন কন্যার জনক আবুল কালাম সহ তার স্ত্রী ও মেয়েকে মারপিট করে রক্তাক্ত যখম করে। এব্যাপারে ০৫/০৯/২০২২ ইং তারিখ ৬জনকে আসামী করে রায়গঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ প্রাপ্তির বিষয়ে নিশ্চিত করে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান বিষয়টি তদন্ত অফিসার নিয়োগ করা হয়েছে। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।#



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই