তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জ জেলা বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ শীর্ষ ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ও সিরাজগঞ্জ সদর থানা পুলিশ। শুক্রবার রাতে ঢাকার আদাবর রিং রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরাা হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ-সভাপতি অমর কৃষ্ণ দাস, ভিপি শামিম খান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট ও কাজিপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রাশেদ কবির চান্দু।

পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর সিরাজগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শেষে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। সে সময় পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়। পরদিন সিরাজগঞ্জ সদর থানায় জেলা বিএনপির নেতা বাচ্চুকে প্রধান আসামী করে বিএনপির ১১৫ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ। মামলা দায়েরের পর আসামিদের গ্রেফতারের অভিযান শুরু হয়। শুক্রবার রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার আদাবর রিং রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার সাহা জানান, গ্রেফতারকৃতদের রাতেই ঢাকা থেকে সিরাজগঞ্জ নিয়ে আসা হয়। শনিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই