তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় র‌্যাবের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার

নওগাঁয় র‌্যাবের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
নওগাঁর পোরশা থানার সরাইগাছি এলাকা হতে ভিকটিম অপহৃত এক স্কুল ছাত্রী (১১) কে উদ্ধার করে অভিযুক্ত অপহরণকারী ও ধর্ষক সূর্য রায় (২৩) কে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানান, গত ১সেপ্টেম্বর বিকেলে ভিকটিম তার নিজ বাসা থেকে স্কুল ও প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়ে সে আর বাড়িতে আসে ফিরে আসেনি। ওই দিন মেয়ের অভিভাবকরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৬ সেপ্টেম্বর সকালে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে এসে অভিযোগ করে। সেই অভিযোগটি আমলে নিয়ে তথ্যপ্রযুক্তির সাহায্যে অপহরণকারী ধর্ষক ও ভিকটিমের অবস্থান শনাক্ত করে ভিকটিমকে উদ্ধার করে অভিযুক্ত অপহরণকারী ও ধর্ষক পোরশা থানার বেজোড়া গ্রামের শ্রী অনন্ত রায়ের ছেলেকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানান, গ্রেফতারকৃত যুবক তার নিজ বাড়িতে ভিকটিমকে আটকিয়ে রেখে নিয়মিত জোরপূর্বক ধর্ষণ করে। বৃহস্পতিবার বিকেলে অভিযান পরিচালনা করে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা। পরবর্তীতে অভিযুক্ত অপহরণকারী ও ধর্ষকের বিরুদ্ধে জেলার ধামইরহাট থানায় মামলা দায়ের করে ভিকটিমকে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই