তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অপশক্তি দূর করে আ’লীগকে সুসংগঠিত করতে হবে

অপশক্তি দূর করে আ’লীগকে সুসংগঠিত করতে হবে- মেজর জেনারেল অব: আব্দুস সালাম
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে তৃণমুল পর্যায়ে মাঠ গোচাচ্ছে উপজেলা আওয়ামীলীগ। এতে নেতৃত্ব দিচ্ছেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে উপজেলার ১টি পৌরসভা সহ ১৩টি ইউনিয়নে দলকে সুসংগঠিত করা সহ আওয়ামীলীগের সম্মেলন সফল করার উদ্দেশ্যে প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে উপজেলা আওয়ামীলীগ। তারই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক রাষ্ট্রদুত, সাবেক দুই বারের সংসদ সদস্য আলহাজ মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি।

গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ারুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তথা আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে, নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। তবে আওয়ামীলীগ দলকে কোন অপশক্তি যেন গ্রাস না করতে পারে, সেজন্য দল থেকে অপশক্তি দূর করে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করতে হবে, দলের গঠনতন্ত্রকে মেনে চলতে হবে। অন্যথায় হানাহানি আর সহিংসতার মাধ্যমে দলকে সুসংগঠিত করা সম্ভব নয়। এখনও সময় আছে যারা দলের বিরোধীতা তথা দলের সাংগঠনিক কার্র্যক্রমের বিরোধীতা করছেন, আপনাদের বলি, আপনারা ফিরে আসুন। আপনাদের জন্য ঘরের দরজা এখনও খোলা আছে। কিন্তুু আওয়ামীলীগ দল তথা নৌকার বিরুদ্ধে অবস্থান করে, দলের ক্ষতি করে, সময় হারিয়ে আসলে- দলে আর জায়গা পাবেন না। পরিশেষে প্রধান অতিথি মেজর জেনারেল অব: আব্দুস সালাম তাঁর বক্তব্যে আরো বলেন, কোন আধাঁরে থেকে নয়, স্বচ্ছতার সহিত দলের গঠনতন্ত্র মেনে কাজ করতে হবে। আপনারা বাড়িতে বসে না থেকে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সফলতার মাধ্যমে নান্দাইল থেকে অপশক্তিকে তাড়াতে হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে, আর সেজন্য আপনাদের সহযোগীতা সর্বাগ্র কামনা করছি।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভূইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম শাহান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, প্রচার সম্পাদক জামাল আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু নাঈম ভূইয়া ফারুক প্রমুূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই