তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে অজ্ঞাত যুবককের লাশ উদ্ধার

বেনাপোল সীমান্তে অজ্ঞাত যুবককের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
যশোরের বেনাপোল সীমান্তের একটি মাঠের মধ্য থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে সীমান্তের রঘুনাথপুর মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, স্থানীয় বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমানের মাধ্যমে আমরা জানতে পারি বেনাপোলের সীমান্ত ঘেষা রঘুনাথপুর গ্রামের ১ কিলোমিটার দুরে সীমান্তের মেইন পিলার ২০ এর টুএস-টি ১৩ পিলারের নিকট এক ব্যক্তির মরদেহ পড়ে রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম নিয়ে সেখানে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক ভাবে লাশের পরিচয় পাওয়া যায়নি। সীমান্তে লাশ পড়ে থাকার খবর জানতে পেরে বিজিবির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা নাম না প্রকাশের শর্তে বলেন, এ সীমান্ত দিয়ে সম্র্পতি মাদক ও স্বর্ন চোরাকারবারীদের চলাচল বহুলাংশে বৃদ্ধি পেয়েছে ৷ এ মৃত দেহ চোরাকারবারীধের হতে পারে ৷##



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই