তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ট্রাক ও পিক-আপের সংর্ঘষে চালক নিহত

রায়গঞ্জে ট্রাক ও পিক-আপের মুখোমুখি সংর্ঘষে চালক নিহত
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
রায়গঞ্জে বুধবার ভোরে ট্রাক ও পিক-আপের মুখোমুখি সংর্ঘষে পিক-আপের চালক নিহত হয়েছেন। উত্তরবঙ্গ মহাসড়কে উপজেলার ভূইয়াগাঁতী বাসষ্ট্যান্ডের অদুরে কামারপাড়া ব্রীজের মোড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত পিক-আপের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির জানান, ঢাকা থেকে চাউল বোঝাই বগুড়াগ্রামী ট্রাক (ঢাকা-মেট্ট্রো-ট-১৩-৪৩৭৮) ও বগুড়া থেকে ঢাকা অভিমুখি পিক-আপ (সিরাজগঞ্জ-ন-১১-০১৮৭) বুধবার ভোর ৫ টায় উত্তরবঙ্গ মহাসড়কের ভূইয়াগাঁতী কামারপাড়া ব্রীজের মোড়ে মুখোমুখি সংর্ঘষ হলে পিক-আপের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিক-আপের চালক নিহত হয়। নিহত পিক-আপ চালক হাশেম আলী (৩২) উপজেলার সলঙ্গা থানার নলকা ইউনিয়নের চৌধুরী ঘুঘাট পশ্চিমপাড়া গ্রামের শুক্কুর আলী প্রামানিকের ছেলে। লাশ ময়না তদন্তের পর নিহতের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিক-আপ হাটিকুমরুল থানা হেফাজতে। এ ঘটনায় মামলা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই