তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল

শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলক তৈরীতে কাজ করছে সরকার
ভালুকায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলক তৈরী করতে কাজ করছে সরকার। এছাড়া দেশের প্রতিটি উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স তেরী করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে মুক্তিযোদ্ধাদের নামের তালিকা টানানো, বদ্ধভূমি চিহ্নিত করে স্মৃতি ফলক, মুক্তিযোদ্ধাদের ঘর বাড়ি নির্মাণসহ মৃত মুক্তিযোদ্ধাদের কবর পাকা করে দিচ্ছেন সরকার। এ সময় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

১৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ভালুকা উপজেলা পরিষদ চত্বরে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আফসার বাহিনীর প্রতিষ্ঠাতা (ঢাকা সদর উত্তর ও ময়মনসিংহ সদর দক্ষিণ সাব সেক্টর কমান্ডার এফ. জে-১১) সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর প্রয়াত আফসার উদ্দিন আহমেদ এর ২৯ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। স্মরণ সভা ও দোয়া মাহফিলে বীর মুক্তিযোদ্ধা এস এম মিয়া চান এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মো. শাহজাহান খান এমপি, স্থানীয় সাংসদ আলহাজ কাজিম উদ্দিন আহমেদ ধনু, সংসদ সদস্য জুয়েল আরেং, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি, ভালুকা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ সহ ভালুকা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।এর আগে মন্ত্রী ড. শেলিনা রশীদের প্রতিষ্ঠিত “ জননেত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধ সংগ্রহশালা” এর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু , ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ, জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঞা, ভারপ্রাপ্ত ইউ এনও আবিদুর রহমান, ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুল হাসান পাঠান কামাল প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই