তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে ১৮ কেজি গাঁজাসহ আটক ১

সিরাজগঞ্জে ১৮ কেজি গাঁজাসহ আটক ১
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় ১৮ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যেরা। মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে পাঁকা রাস্তার উপর ঢাকা হতে দিনাজপুরগামী একটি যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

আটককৃত রাজীব চন্দ্র ঘোষ (৩০) ওরফে ইব্রাহিম খলিল (নওমুসলিম), পিতা-মৃত বিজয় চন্দ্র ঘোষ, সাং-কসবা কৃষ্ণপুর, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, বর্তমান ঠিকানা-সাং-আনন্দপুর, উত্তর তেতাবুনি, থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লা।

র‌্যাব ১২ এর মিডিয়া অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে পাঁকা রাস্তার উপর একটি যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারীকে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রয়ের সাথে সম্পর্কিত থাকার দায় স্বীকার করেছে। মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই