তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ক্লিনিকের সাপোর্ট গ্রুপের প্রশিক্ষন

নান্দাইলে কমিউনিটি ক্লিনিকের সাপোর্ট গ্রুপের প্রশিক্ষন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের খলাপাড়া কমিউনিটি ক্লিনিকের সাপোর্ট গ্রুপের প্রশিক্ষন অনুষ্ঠিত। উক্ত প্রশিক্ষনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ও উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি জনাব আনোয়ারুল আবেদীন খান তুহিন।

রাজগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার মমতাজ খোকনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল মনসুর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ, রাজগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাবলু, উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজি, জমিদাতা মোঃ ইসলাম উদ্দিন, কমিউনিটি ক্লিনিকের সভাপতি ইউপি সদস্য রাফিউল হাফিজ রোকন।

এছাড়াও বাংলাদেশ হেলথ এসিসটেন্ট এসোসিয়েশন, সিএইচসিপি এসোসিয়েশন নান্দাইল উপজেলা শাখার নেতৃবৃন্দ। খলাপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোঃ শাহ আলম, স্বাস্থ্য সহকারী মোঃ মুজিবুর রহমান সহ স্বাস্থ্য সহকারী, পরিবার কল্যাণ সহকারী, স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, পরিবার পরিকল্পনা পরিদর্শক সহ কমিউনিটি সাপোর্ট গ্রুপের সদস্যগণ প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, দেশের প্রতিটি কমিউনিটি ক্লিনিক এক সময় পরিপূর্ণ হাসপাতালে পরিনত হবে। গ্রামীন জনগণকে স্বাস্থ্য সেবা গহণের জন্য কস্ট করে আর উপজেলা সদরে যেতে হবে না, বাড়ির কাছেই কমিউনিটি ক্লিনিকে সেবা পাওয়া যাবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই