তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সাব রেজিস্ট্রার অফিসে চুরি

কালিয়াকৈরে সাব রেজিস্ট্রার অফিসে চুরি,মুল্যমান নথিপত্র ছিন্নভিন্ন
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে গতকাল রাতে সাব রেজিস্ট্রার অফিসে চুরির ঘটনা ঘটেছে। এতে অফিসে থাকা আলমারি খুলে মুল্যমান নথিপত্র ছিন্নভিন্ন  করেছে দুর্বৃত্তরা।উপজেলার লতিফপুর এলাকায় সাব-রেজিষ্টার অফিসে গত২১ সেপ্টেম্বর দিবাগত রাতে দূর্ধষ্য চুরির ঘটনা ঘটেছে। এ ব্যপারে সাব-রেজিষ্টারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কালিয়াকৈর থানার সাব -ইন্সপেক্টর আশিকুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাস্হলে গিয়ে দেখা যায়, সাব-রেজিষ্টার অফিসের পিছনের দিকের টয়লেটের গ্রীলের নাট-বল্টু কেটে চুর ভিতরে প্রবেশ করে।চুরেরা একে একে পাঁচটি আলমারির তালা ভেঙ্গে তছনছ করে, সেই সাথে অফিসের সব গুলো টেবিলের ড্রয়ার খুলে কাগজপত্র তছনছ করে রেখে যায়।

সাব- রেজিষ্টার আমীর হামজা জানান, গতকাল বুধবার অফিস শেষ করে চলে যান। আজ বৃহস্পতিবার অফিস সহকারী হুমায়ূন কবীর তাকে এ চুরির ঘটনা অবহিত করেন। সাথে সাথে তিনি অফিসে আসেন এবং ঘটনা প্রত্যক্ষ করেন।

কোন টাকা পয়সা বা জরুরী কোন দলিল পত্র চুরি হয়েছে কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,“অফিসে কোন টাকা পয়সা রেখে যাওয়া হয়না। বতর্মানে সব লেনদেন ব্যাংকের মাধ্যমে হয় সুতরাং কোন টাকা চুরি হয়নি। এছাড়া কোন দলিল পত্র চুরি হয়েছে কি না এমন কিছু এখনও প্রতীয়মান হয়নি”।কোন নৈশপ্রহরী আছে কি না?এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পাশের এসিল্যান্ড অফিসে নৈশপ্রহরী থাকলেও আমার অফিসে কোন নৈশপ্রহরী নেই’।

নাম প্রকাশ না করার শর্তে এক নকল নবীশ বলেন, চতুরপাশে বাউন্ডারি, সাথেই এসি ল্যান্ড অফিসে নৈশপ্রহরী আছে,তাছাড়া উপজেলার আনসার বাহিনী আছে তার পরও এমন দু:সাহসিক চুরি হলো কালিয়িকৈর থানার অফিসার ইন্চার্জ আকবর আলী খান জানান, চুরির বিষয়ে থানায় জি ডি করা হয়েছে, তদন্ত পূর্বক ব্যবস্হা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই