তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

রাণীনগরে গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে থানা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

থানা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের আয়োজনে শনিবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে ও থানা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক জহুরুল ইসলামের সঞ্চালনায় শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন নব-নির্বাচিত কমিটির ১১জন সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

গত ১০সেপ্টেম্বর শান্তিপূর্ন ভোট গ্রহণের মাধ্যমে ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মাজেদুল ইসলাম সভাপতি, মুসারফ হোসেন সম্পাদক ও ৩য় বারের মতো সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নাসির উদ্দিন টনি। আগামী ৩বছরের জন্য ইউনিয়নের নেতৃত্ব দেবে এই কমিটি।

এসময় প্রধান অতিথি বলেন, এই সংগঠন ছোট মনে হলেও আধুনিক ইমারতসহ সকল প্রকারের নির্মাণ কাজে এই সংগঠনের সদস্যদের ভ’মিকা অনেক। করোনা মহামারিসহ বিভিন্ন দুর্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি থেকে এই সংগঠনের কোন সদস্যই কিন্তু সহায়তা পাওয়া থেকে বঞ্চিত হয়নি। তাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার মাধ্যমে প্রধানমন্ত্রীর ভাবমূর্তি আরো উজ্জ্বল করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে সরকারকে সাধ্যমতো সহযোগিতা করার আহ্বানও জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই