তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যাবসা প্রতিষ্ঠানে লুটপাট,আহত ৭

ভালুকায় ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট আহত ৭
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভালুকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় হামলায় এক ব্যাবসায়ীসহ ৭জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মরচি খালের ঘাট বাজারে শনিবার সন্ধায।

স্থানীয় ও এলাকা বাসী সূত্রে জানাযায়,মরচি গ্রামের শহিদ এর ছেলে তাইফ ও মেনজেনা গ্রামের ইব্রাহীমের মাঝে খেলা নিয়ে ঝগড়া হয় শনিবার বিকালে মরচি খালের ঘাট বাজারে। এঘটনাকে কেন্দ্র করে সন্ধায় মেনজেনা গ্রামের শহিদের নেতৃত্বে ১৫/২০ জনের সঙ্ঘবদ্ধ দল লাঠি সুঠা নিয়ে মরচি খালের ঘাট বাজারে এসে রফিক মিয়ার ছেলে  আশরাফের মুদির দোকানে এসে হামলা ভাংচুর, লুটপাট চালায়। এসময স্হানীয় লোকজন এগিয়ে আসলে তাদের উপর ও হামলা চালানো হয়। হামলায মুদি দোকানদার আশরাফ,আব্দুল জলিল, ইব্রাহীম,বাদল,কাউসার আহত হন।আহতদের মাঝে আশরাফকে ভালুকা উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদের প্রাথমিক ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় ভালুকা মডেল থানায় উভয় পক্ষই পৃথক পৃৃথক অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত আশরাফ জানান,আমি কোন কিছুই জানিনা তাদের ঝগড়ার ব্যাপারে আমার দোকানে এসে শহিদের নেতৃত্বে  হঠাৎ করে লাঠি সুঠা নিয়ে  হামলা চায়লায় মারপিট করে আমাকে আহত করে। এসময় হামলাকারী দোকান ভাংচুর করে ৮০হাজার টাকা ক্ষতি সাধন করে ও দোকানের ক্যাশ থেক ১লক্ষ ১০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্হানীয় ইউপি সদস্য গোলাম কিবরিয়া ঘটনার সত্যতা স্বীকার তিনি বলেন এভাবে ব্যাবসাপ্রতিষ্ঠানে হামলা করা ঠিক হয়নি।

অভিযুক্ত শহিদ জানান,আমার ছেলেকে মারপিট করেছে আমি তাদের উদ্দ্বার করে নিয়ে আসি। ভালুকা মডেল থানর ওসি কামাল হোসেন জানান,উভয় পক্ষই অভিযোগ দায়ের করেছেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই