তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সুতার কারখানায় আগুন ২৫লাখ টাকার ক্ষতি

ভালুকায় সুতার কারখানায় আগুন ২৫লাখ টাকার ক্ষতি
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
ভালুকার মেদুয়ারী এলাকায় সারাজ ফাইবার টেক লিমিটেড নামক একটি পিন্ংি মিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট প্রায় ৬ঘন্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রনে আনেন বলে জানা গেছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্মর ) সকাল ৮টায় আগুনের ওই ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস ও একাধিক ন্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন সকাল ৮টারদিকে শ্রমিকরা ওই কারখানার একটি সুতার গোডাউনে হঠাৎ ধোঁয়া উড়তে দেখে। পরে, মিলের শ্রমিক ও স্থানীরা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায় এবং ভালুকা ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ভালুকায় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে এবং আগুনের ভয়াবহতা দেখে ত্রিশাল ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। পরে, ত্রিশালের ২টি এবং ময়মনসিংহের দু‘টি ইউনিটসহ মোট সাতটি ইউনিট প্রায় ৬ঘন্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রনে আনেন। অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির তাৎক্ষনিক পরিমান জানা যায়নি।

কারখানা মালিক জানান, আগুনের তার ২০-২৫লাখ টাকার সুতা পুড়ে গেছে।ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদ্যুল্লাহ আল মামুন জানান, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান তদন্তের পর বলা যাবে। তবে, প্রাথমিক ধারণায় বৈদ্যুতিক শট সার্কিট থেকে ওই আগুন লেগে থাকতে পারে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই