তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৫ জনের নামে নারী নির্যাতন মামলা

ভালুকায় ইউপি মেম্বারসহ ৫ জনের নামে নারী নির্যাতন মামলা
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের ৩নং ওয়াডের সাবেক মেম্বার বুলবুল ইসলাম সরকারসহ ৫ জনের নামে একই ওয়ার্ডের রিপন মিয়া নামে এক ব্যাক্তি নারী নির্যাতনের ঘটনায় ভালুকা মডেল থানায়  অভিযোগ দায়ের  করেছেন ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের ৩ নং পাড়াগাও গ্রামের রিপন মিয়ার মেয়ের সাথে একই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে রাশেদুল হাসানের সাথে ৫ মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য রিপনের মেয়েকে মারপিট শুরু করেন ২০ সেপ্টেম্বর ওই মেয়েকে মারপিট করে বাড়ী থেকে বের করে দেয় । পুনরায় ২৬ সেপ্টেম্বর রিপনের বাড়ীগিয়ে যৌতুক লোভী স্বামী আবার ও যৌতুক দাবী করেন। টাকা না দেয়াতে মারপিট করে আহত করেন ।আহত অবস্থায় তাকে উদ্বার করে ভালুকা উপজেলা সাস্থকমপেক্স্রে ভর্তি করেন ।

রিপন মিয়া জানান,আমার মেয়েকে বিয়ের পর থেকেই বুলবুল ইসলাম সরকার,মোস্তফা কামাল,শাকাদুলও শুক্কুর আলী কু পরামর্শে আরো যৌতুকের জন্য সবসময় শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছে।অভিযোক্ত সাবেক মেম্বার বুলবুল ইসলাম সরকার জানান, আমার বিরুদ্বেযে অভিযোগ এনেছে তা সঠিক নয়।ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান,অভিযোগটি তদন্ত পূর্বক প্রযোজনী ব্যাবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই