তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

কালিয়াকৈরে যথাযোগ্য মর্জাদায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে যথাযোগ্য মর্জাদায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন করা হয়েছে।দিবসটি উপলক্ষে আহলে সুন্নাত ওয়াল জামা”ত ও সুন্নী পীর মাশায়েখ সংগঠনের উদ্যোগে আজ ৯ অক্টোবর রোববার বিভিন্ন কর্মসুচী পালন করা হয়।

বিভিন্ন অঞ্চলের পীর মাশায়েখ,ভক্ত আশেকান ও রাসুল প্্েরমিক জনতা কালিয়াকৈর উপজেলা পরিষদ চত্ত্বরে সমবেত হয়। সেখানে জশনে জুলুশ ও শুভযাত্রার উদ্বোধন ঘোষনা করেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তাজওয়ার আকরাম সাকাফি ইবনে সাজ্জাদ। জসনে জুলুশটি কালিয়াকৈর উপজেলা চত্ত্বর থেকে শুরু হয়ে বাসট্যান্ড সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাসটার্মিনালে এসে সমাবেশে মিলিত হয়।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মুর্শিদ নগর দরবার শরীফের পীর ও কালিয়াকৈর উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা”ত এর সভাপতি সায়্যেদুল মাওলা আব্দুল হাকিম জিহাদী মুজাদ্দেদী।

সুন্নী পীর মাশায়েখ সংগঠনের সভাপতি মৌলভী আমিনুল হক আল কাদরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, গাউসুল আযম বৈরাবরী সুলতানীয়া পাক দরবার শরীফের পীরজাদা আব্দুল আলীম অভি আল কাদরী আল বৈরাবরী, কুন্দাঘাটা দরবারের আবু তায়েব মৃধা পীর সাহেব, মাওলানা আব্দুল খালেক পীর সাহেব,শাহ আজিবুর রহমান ফকির, মাওলানা শাহ জামাল, মাওলানা আবুল বাশার,আব্দুর রশীদ মাষ্টার ,আরিফ চিশতি,কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান আজিজ, কোষাদক্ষ দেলোয়ার হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের আবু জাফর ফারুকী, প্রমুখ। মিলাদ কিয়াম শেষে সভাপতি সাহেব দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই