তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ট্রাকের চাপায় ভারতীয় ড্রাইভার নিহত

বেনাপোলে ট্রাকের চাপায় ভারতীয় ড্রাইভার নিহত
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
যশোরের বেনাপোলে বাংলাদেশের পাট ভর্তি একটি ট্রাক  বেনাপোল চেকপোস্ট সীমান্তের দিকে প্রত্যাগমন কালে পোর্ট থানার সামনে ভারতীয় ড্রাইভার শ্যাম সুন্দর ও আজিত জাদব দ্বয় রাস্তা ক্রসিং এর সময়  শ্যাম সুন্দর(৫৭) ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে ঘটনা স্থলে মারা গেছে।১৬ অক্টোবর (রবিবার) সকাল ৭ টার সময় বেনাপোল পোর্ট থানার সামনে  কুষ্টিযা - ট-১১-১০৭৪ নং ট্রাকে এ দুর্ঘটনা ঘটে।

পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল হতে পাট ভর্তি ট্রাক সহ হেলপার শিলন হোসেন(২২) আটক করেছে।ঘাতক হেলপার মিলন হোসেন চুয়াডাংগা জেলা - আলম ডাংগা থানার- হাকিম পূর গ্রামের মিজানুর রহমান এর ছেলে।নিহত শ্যাম সুন্দর (৫৭)  ভারতের উত্তর প্রদেশ উমরালার ২৮১৪০৩-এর বাসিন্দা।

নিহতের সহযোগি ভারতীয় ট্রাক ড্রাইভার অজিত জাদব  বলেন, বেনাপোল পোর্ট থানার ১০০ মিটার পশ্চিমে চায়ের দোকানে চা পান করার জন্য আমরা  রাস্তা পারাপার এর সময় বাংলাদেশী এক ট্রাকের চাপায় ঘটনা স্থলে  শ্যাম সুন্দর নিহত নিহত হন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই