তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর রেলষ্টেশন পুকুর থেকে লাশ উদ্ধার

যশোর রেলষ্টেশন পুকুর থেকে লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
যশোর রেল স্টেশন পুকুর থেকে একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির নাম টুকু মিয়া। তিনি ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার নতুন বাজারের আবুল হাসেম গাজীর ছেলে।লাশটি সকালে উদ্ধার হলেও পুলিশ লাশের পরিচয় সনাক্ত করতে পারেনি।

বিকালে লাশের ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে র‌্যাব-৬ যশোরের একটি দল পরিচয় শনাক্ত করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লেঃ নাজিউর রহমান। তিনি আরও জানিয়েছেন প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ওই পুকুরে গোসল করতে নেমে তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, আজ সকালে স্টেশনে এলাকার লোকজন পুকুরে ভাসা অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ আকিকুল ইসলাম ঘটনাস্থলে যেয়ে ওই লাশ উদ্ধার করে। এরপর আইনপ্রয়োগকারী সংস্থার একাধিক ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে ও নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চালায়।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই