তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় যুব দিবস উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে রাণীনগরে জাতীয় যুব দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
“প্রশিক্ষিত যুব, উন্নত দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ' এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আলোচনা সভা, প্রশিক্ষিত যুবকদের সনদপত্র, ক্রেস্ট, যুবঋণের চেক বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির শুরুতেই উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বড় পর্দার মাধ্যমে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালে অংশগ্রহণ করা অনুষ্ঠানটি সরাসরি দেখানো হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষের সঞ্চালনায় প্রাতিষ্ঠানিক, অপ্রাতিষ্ঠানিক ও পরিবার ভিত্তিক কর্মসংস্থান কর্মসূচির আওতায় ৫৬জনের মাঝে ১২লাখ ৯০হাজার টাকার যুব ঋণের চেক বিতরন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, সিনিয়র মৎস্য কর্মকর্তা শিল্পী রায়, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন প্রমুখ।

পরে উপজেলা শিল্পকলা একাডেমীর পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের অন্যান্য দ্পতরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন যুব সংগঠনের সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই