তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নেশাখোরের অত্যাচারে অতিষ্ট গ্রামবাসী

ভালুকায় নেশাখোরের অত্যাচারে অতিষ্ট গ্রামবাসী
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ভালুকার মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর গ্রামে আঃ বারেক নামে এক মাদক সেবী ও তার সহযোগীদের উশৃংখলতা ও অত্যাচারে অতিষ্ট গ্রামবাসী। এদের দৌরাত্বে এলাকার লোকজন সব সময় ভীতির মধ্যে চলাফেরা করে। এলাকার যুব সমাজ ও ছেলে মেয়েদের নিরাপত্তার কথা চিন্তা করে স্থানীয় গ্রামবাসীর পক্ষে ০৬ নভেম্বর ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভালুকা থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

ওই গ্রামের বাসিন্দা আঃ মজিদ জানান আঃ বারেক ও তার বন্ধু বান্দব মিলে প্রায় রাতেই মদপান করে এলাকায় অশ্লীল আচরণ সহ রাস্তাঘাটে হৈহল্লুর করে পরিবেশ নষ্ট করে চলেছে। তিনি জনান গ্রামের মানুষ সব সময় তাদের কর্মকান্ডে ভয়ে ভয়ে থাকে। প্রতিবাদ কারীদের উপর চড়াও হয়। ওই গ্রামের তাইজ উদ্দিন জানান কয়েকদিন পূর্বে রাত সারে ১১ টার দিকে মদ্যপ অবস্থায় বারেক সহযোগিদের সাথে নিয়ে তার দোকানে ও বাড়ীর মেইন গেইটে লাথি মারতে থাকে ও অশ্লীল ভাষায় গালমন্দ শুরু করে। এলাকার নারী পুরুষ সকলেই তার অশ্লীল আচরণ ও গালিগালাজ থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই