তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাস চাপায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত

ভালুকায় বাস চাপায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ভালুকায় যাত্রীবাহি বাস চাপায় সাকিব হাসান পিয়াস (২২) নামে এক ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকার কাঠালী এলাকায় ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর অফিসের সামনে।

স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার সময় ভালুকাপাড়া নাইয়েবের বাজার এলাকার কাজী সুরুজ মিয়ার ছেলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার সাকিব হাসান পিয়াস মোটরসাইকেল যোগে সিডষ্টোর বাজার থেকে বাড়িতে আসছিলেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঠালী ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর অফিসের সামনে ময়মনসিংহ গামী ক্রাউনডিলাক্সের যাত্রীবাহি বাসের (ঢাকা মেট্রো-ব-১১-৭১৭৪) চালক পিছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সাকিব হাসান পিয়াস মারা যান। পিয়াস সম্প্রতি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরীর জন্য চেষ্টা করে আসছিলেন বলে পরিবারের লোকজন জানান। হাইওয়ে পুলিশ বাস চালক নেত্রকোনা সদরের সুলেমান বেগের ছেলে রাজন মিয়াকে (৩২) গ্রেফতার ও বাসটি জব্দ করেছে।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহগামী ক্রাউনডিলাক্সের যাত্রীবাহি বাসের চাপায় এক যুবক মারা গেছেন। চালককে গ্রেফতার ও গাড়িটি জব্দ করা হয়েছে। নিহতের লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই