তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই সাংবাদিকের স্মরন সভা

ভালুকায় দুই সাংবাদিকের স্মরন সভা
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
১৯ নভেম্বর শনিবার সন্ধ্যায় ভালুকা প্রেস ক্লাব কার্যালয়ে ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মরহুম আব্দুল আউয়াল ঢালীর তৃতীয় ও সাবেক কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ মিয়ার দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি কামরুল হাসান পাঠান কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় প্রয়াত দুই সাংবাদিকের কর্মজীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ডেপুটি এটর্নিজেনারেল শাহ মোঃ আশরাফুল হক জর্জ, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম শাহজাহান সেলিম, সহ-সভাপতি এম এ ছামাদ মিয়া, সহ- সভাপতি মোঃ আতাউর রহমান তরফদার, কার্যকরী সদস্য মোখলেছুর রহমান মনির, রফিকুল ইসলাম রফিক,আসাদুজ্জামান ফজলু, হাদিকুর রহমান হাদিছ, যুগ্ন-সম্পাদক মনিরুজ্জামান খান, দপ্তর সম্পাদক আবুল বাসার সেখ, সাহিত্য সম্পাদক আফরোজা আক্তার জবা, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক কামরুল আরেফিন, শাহ হাছান আলী, এম এ সবুর, আলমগীর হোসেন, কামরুল এহেছান চন্দন, আওলাদ হোসেন রুবেল প্রমুখ।

অলোচনা শেষে প্রয়াত দুই সাংবাদিকের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাযাত করা হয়। উল্লেখ্য ২০১৯ সালের ৮ নভেম্বর সাংবাদিক আব্দুল আউয়াল ঢালী ও ২০২০ সালের ৩০ ডিসেম্বর সাংবাদিক আব্দুল ওয়াদুদ মিয়া পরলোক গমন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই