তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ

কালিয়াকৈরে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে চলতি রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায়  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীনামূল্যে বীজ ও সার বিতরণ  করা হয়েছে ।

কৃষি অফিস সূত্রে জানা যায়,কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে রবিবার সকালে উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা চত্বরে উপজেলার ১৮শত  জন  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে মাথাপিছু ১কেজি শরিষার বীজ ,১০ কেজি ডিএপি সার,১০ কেজি এমওপি সার বিনামূল্যে  বিতরণ করা  হয়। এছাড়া ৫০জন কৃষকের মাঝে মাথাপিছু ২কেজি বুট্রাবীজ, ২০ কেজি ডিএপি সার,১০ কেজি এমওপি সার , ২৫ জন কৃষকের মাঝে  মাথাপিছু  ৫কেজি মুগডাল বীজ,১০কেজি ডিএপি সার,৫কেজি এমওপি সার এবং ৫জন কৃষকের মাঝে মাথাপিছু  ১কেজি পিয়াজ বীজ,১০কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভ্ইাস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন,সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আক্তারুল আলম , সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সাহাজ উদ্দিন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই