তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের পল্লীতে ২ লাখ টাকা ছিনতাই

নান্দাইলের পল্লীতে ২ লাখ টাকা ছিনতাই,৪জনের নামে মামলা, ১জন গ্রেফতার  
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের কচুরী গ্রামের মো. আজিজুল হকের নিকট থেকে সোমবার (২১ নভেম্বর) প্রকাশ্যে দিবালোকে বাকচান্দা বাজার থেকে দেশীয় অস্ত্রের মুখে প্রায় ২লাখ টাকা ছিনতাই করার অভিযোগে নান্দাইল মডেল থানায় ৪জনের নামে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, আজিজুল হক অটো রিক্সা ক্রয় করার জন্য হোসেনপুর বাজারে যাবার পথে নারায়নপুর গ্রামের মাহফুজুল হক, হারুন অর রশিদ এবং কচুরী গ্রামের মোরসালিন মিয়া, মোকসিন মিয়া সহ অজ্ঞাতনামা ২/৩ জন লোহার বড়, পাইপ ও দেশীয় অস্ত্র নিয়ে আজিজুলের উপর হামলা চালিয়ে নগদ ১ লাখ ৮০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময় তাদের হামলায় আজিজুল হক মারাত্মক আহত হয়। পরে আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উক্ত ছিনতাইয়ের ঘটনায় থানা পুলিশ সাথে সাথেই নারায়নপুর গ্রামের মৃত রহমত উল্লার পুত্র মাহফুজুল হককে গ্রেফতার করেছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ওবায়দুর রহমান জানান, উক্ত ঘটনায় ৪জনের নামে নিয়মিত মামলা সহ গ্রেফতারকৃত আসামীকে ময়মনসিংহ জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামী হারুন অর রশিদ, মোরসালিন ও মোসকিন মিয়াকে গ্রেফতার করার চেষ্ঠা অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই