তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ডিবির অভিযানে যশোরে ১০ ডাকাত আটক

ডিবির অভিযানে যশোরে ১০ ডাকাত আটক
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
সম্প্রতি যশোরে কয়েকটি ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় ১০ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। ২৯ নভেম্বর ও ৩০ নভেম্বর ভোর পর্যন্ত গোপালগঞ্জ নড়াইল ও খুলন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় ডাকাত দলের দখল থেকে লুুণ্ঠিত মালামালের মধ্যে ৪ ভরি ১১ আনা স্বর্ণালংকার, মোবাইল ফোন, ২২ হাজার টাকা, রাম দা গাছি দাখেলনা পিস্তল, মাস্টার চাবি উদ্ধার করা হয়। এই ডাকাত দল বাঘারপাড়ার করিমপুরসহ ওই এলাকায় ৪টি ডাকাতির ঘটনা ঘটিয়েছে। এছাড়া যশোর শহরতলী তপসীডাঙ্গায় ডাকাতি সংঘটিত করে।

ডিবির আইটি এক্সপার্ট টিমের তদন্ত ও অভিযানে আটককৃত ডাকাতরা হলো গোপালগঞ্জের তারিকুল ইলাম, সবুজ আলী, বোরহান সরদার, নড়াইলের আরজ আলী,নাদিম মাহমুদ, রুবেল সরদার, শাহ আলী বাবু, খুলনার ওহিদ মোল্লা, আফরোজা ও সুনাম বিশ্বাস।

বাঘারপাড়া করিমপুরের ডাকাতি ঘটনায় আরাফাত হোসেনের করা মামলায় আটকৃতদের আদালতে চালান দেয়া হবে বলে জানিয়েছেন ডিবি ওসি রুপন কুমার সরকার। আটককৃত ডাকাত দলের বিরুদ্ধে একাধিক হত্যা, ডাকাতি, চুরি মামলা তদন্ত ও বিচারাধীন রয়েছে বিভিন্ন থানা ও আদালতে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই