তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর বিএনপির সভাপতি গ্রেফতার

কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের কৃত মামলায় উপজেলা বিএনপির সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দিন কে বৃহস্পতিবার ভোররাতে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

থানা পুলিশ ও বিএনপি দলীয় সুত্র জানায়, কালিয়াকৈর উপজেলার চান্দরাস্থ কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের তত্বাবধায়ক আব্দুল মান্নান শেখ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে থানায় মামলা নং ৩৬ দায়ের করেন।মামলায় উপজেলা বিএনপির সভাপতি ,সম্পাদক সহ ১১জনের নাম উল্লেখ পুর্বক আরো ১০০-১৫০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

এজহারে বাদী বলেন,সোমবার  রাত সাড়ে নয়টার দিকে কালামপুর এলাকা থেকে মিছিল নিয়ে অভিযুক্ত ব্যক্তিরা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে ইটপাটকেল নিক্ষেপ করেন। এ সময় ১৪-১৫টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায়  আতঙ্ক সৃষ্টি করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান বলেন, মঙ্গলবার সন্ধ্যায় মামলাটি দায়ের করেছে।এ মামলার এজহারভুক্ত আসামী উপজেলা বিএনপির সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দিন কে গ্রেফতার করা হয়েছে এর আগে একই অভিযোগে পৌর বিএনপি নেতা ও কালিয়াকৈর পৌর  ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন আকুল কে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই