তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কৃষকদের মাঝে বীজ,সার বিতরণ

কালিয়াকৈরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে ২০২২-২৩ অর্থ বছরের কৃষি পূনর্বাসন কর্মসূচীর আওতায়  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর উপজেলা পরিষদের মিলনায়তের  এই সভার আয়োজন করা হয়।এসময়  ২২শত  জন  ক্ষুদ্র ও প্রন্তিক  কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান সেলিম আজাদ ভাইস  চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, উপজেলা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম ,অতিরিক্ত কৃষি কর্মকর্তা তানজিলা রহমান।সহকারী  কৃষি  সম্প্রসারণ কর্মকর্তা আক্তারুল আলম, এস. এ. পিপি সাহাজ স্থানীয় সাংবাদিকবৃন্দ ও  প্রমুখ।#

                                                                          



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই