তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুকুর থেকে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

ভালুকায় পুকুর থেকে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
৫ ডিসেম্বর সোমবার সকালে ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আউলিয়ার চালা গ্রামে পুকুর হতে পারভীন আক্তার (১৯) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায় আউলিয়ার চালা গ্রামের মৃত আহাম্মদ আলীর মেয়ে পারভীন আক্তার পাশ্ববর্তী সখিপুর উজেলার বড়চৌনা কুতুবপুর  জিকে কলেজে ইন্টারমিডিয়েট প্রথম বর্ষে পড়াশোনা করছিল। বাবা মা মারা যাওয়ায় সে তার দাদীর সাথে পৈত্রিক বাড়ীতে বসবাস করত। স্থানীয়রা জানায় গত বৃহস্পতিবার হতে সে নিখোঁজ ছিল। সোমবার সকালে বাড়ীর পাশের একটি পুকুরে ফুলে উঠা নারীর লাশ দেখতে পেয়ে এলাকাবাসী থানা খবর দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায় প্রিন্টের কামিজ ও সালোয়ার পরিহিতি পারভীন আক্তারের জিহ্বা বের হওয়া মরদেহটি ফুলে ফেটে চামড়া উঠে যাচ্ছে। এলাকাবাসীর ধারনা কেবা কারা তাকে শ্বাস রোধ করে হত্যার পর পুকুরে ফেলে যায়। খবর পেয়ে সোমবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে ।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই