তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার  চান্দরা বোর্ডমিল এলাকার থেকে মঙ্গলবার দুপুরে আদরী বেগম(২৫) নামের এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ।নিহত হলেন, পাবনা জেলার সদর উপজেলার দক্ষিনণ মাছিমপুর এলাকার মনির হোসেনের স্ত্রী আদরী বেগম (২৫) ও একই এলাকার জয়নাল হোসেনের মেয়ে। উপজেলার চান্দরা বোর্ডমিল এলাকার জুয়েল হাওলাদারের বাসায় ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকুরী করতেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানা যায়, উপজেলার পূর্ব চান্দরা এলাকার জুয়েল হাওলাদার বাসায় ভাড়া থেকে আদরী বেগম স্থানীয় লিডা ফ্যাশন নামক পোশাক কারখানায় চাকরি করতেন। তার স্বামী মনির হোসেন বেকারি সেলসম্যান হিসেবে কাজ করে। দেড় বছর আগে মনির হোসেন সাথে প্রেমের সর্ম্পক করে পরিবারের অমতে বিয়ে করে। প্রতিদিনের ন্যায় স্বামী মনির হোসেন ভোরে কাজে চলে গেলে সকাল দশটার দিকে বাসায় এসে দেখে দরজা বন্ধ। দীর্ঘক্ষণ ডাকাডাকির পর কোন সারা শব্দ না পেয়ে জানালা খুলে দেখে তার স্ত্রী ফ্যানের সাথে গলায় উড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে স্থানীয়রা পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থল থেকে দুপুরে লাশ উদ্ধার করে মৌচাক ফাঁড়ি পুলিশ। তবে আত্মহত্যার কারণ জানতে পারেনি পুলিশ।

মৌচাক পুলিশ ফাঁড়ির (এস আই) সাইফুল আলম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই