তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর সাংবাদিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
উৎসবমুখর পরিবেশে বৃহস্পতিবার যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৩২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মনোতোষ বসু এবং ৩৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন  এইচ আর তুহিন। প্রতিদ্বন্দ্বী সভাপতি প্রার্থী ফারাজী আহমেদ সাঈদ বুলবুল পান ৩০ ভোট ও  প্রতিদ্বন্দ্বী সাধারণ সম্পাদক প্রার্থী নুর ইমাম বাবুল পান ২৫ ভোট।

প্রেসক্লাব যশোরে  সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু ।নির্বাচনে বিজয়ীরা হলেন সহসভাপতি প্রদীপ ঘোষ। তিনি পেয়েছেন ৩৪ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুজ্জামান মুনির পান ২৯ ভোট। যুগ্মসম্পাদক ইমরান হাসান টুটুল পেয়েছেন ৪৪ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী মারুফ কবীর পান ১৬ ভোট। কোষাধ্যক্ষ সফিক সায়ীদ পেয়েছেন ৪৪ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডি এইচ ডিলসান পান ১৬ ভোট। সদস্য পদে জয়ন্ত বসু ৫১ ও রেজাউল করিম রুবেল ২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপর প্রার্থী মিরাজুল কবীর টিটো পান ১৭ ভোট।

এদিকে, যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমানসহ নেতৃবৃন্দ। এছাড়া অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা ও সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন। দৈনিক স্পন্দন পরিবারের পক্ষে নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, যশোরর শার্শা প্রেসক্লাবের সভাপতি মুন্নাফ খোকন, সাধারন সম্পাদক ইয়ানূর রহমান, সাংগঠিনক সম্পাদক এম ওসমান নবনির্বাচিতদের প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই