তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কংশেরকুল দরবারে বড় দোয়া অনুষ্ঠিত

ভালুকায় কংশেরকুল দরবারে বড় দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
ভালুকায় বিরুনীয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী কংশেরকুল দরবার শরীফে লাখো মুসল্লির জমায়েতে আজ ৭ই  জানুুয়ারী রোজ শনিবার বাদ জোহর আখেরি মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বড় দোয়ায় কংশেরকুল দরবার শরীফের লাখো মুসল্লির আল্লাহ,আল্লাহ ধ্বনিতে গোটা এলাকা কান্নার আহাজারিতে দুইহাত আল্লাহর দরবারে তুলে দেশ ও জাতির এবং বিশ্বের সকল মানুষের শান্তিও কল্যাণে দোয়া করেন।

কংশেরকুল দরবার শরীফে বড়দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা পৌরসভার মেয়র মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন,ভালুকা উপজেলা বিএনপির সিনিঃ যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম, উপজেলা বিএনিপর যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন আহম্মেদ, ভালুকা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খাঁন, বিরুনীয়া ইউপি চেয়ারম্যান ছামসুল হোসেন, ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী স্বপন, বিরুনীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিনসহ প্বার্শবর্তী জেলা, উপজেলা ও অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুরব্বিয়ান ও ধর্মপ্রান লাখো মুসল্লিরা। এবার কংশেরকুল দরবারে বড়দোয়া পরিচালনা করেন দরবারের দায়িত্বপ্রাপ্ত বড় সাহেবজাদা মাওলানা আসাদ্দুজ্জামান সিদ্দিকী।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই