তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত এক

তজুমদ্দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত এক
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। ওই কৃষকের নাম ইউসুফ (৪৫)। সে উপজেলার চাঁদপুর ইউনিয়নের আড়ালিয়া গ্রামের সর্দার বাড়ির মৃত সুলতান আহমেদের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, কৃষক ইউসুফ সোমবার (৯ জানুয়ারি) দুপুর ১২ দিকে বাড়ির সামনের বাগানে একটি সুপারী গাছ কাটতে যায়। এসময় গাছটি পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে পড়ে যায়। বিষয়টি বুঝতে না পেরে খুঁটি থেকে গাছ টেনে ছাড়ানোর চেষ্টা করে। একপর্যায়ে সে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে পড়ে। তা দেখে পাশে থাকা তার স্ত্রী ডাক চিৎকার করলে অন্যান্যরা এগিয়ে আসেন। পরে তারা ইউসুফকে উদ্ধার করে তজুমদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

পুলিশ হাসপাতালে এসে লাশের সুরতাহাল রিপোর্ট প্রস্তুত করে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে স্বজনদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের ব্যবস্থা করা হয়।এসআই রাজিব বড়ুয়া জানান, ঘটনাটি একটি দুর্ঘটনা। আর পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত করা হয়নি। তবে, স্বজনদের কাছ থেকে লিখিত নিয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই