তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জিয়ার ৮৭তম জন্মদিন পালিত

তজুমদ্দিনে জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) উপজেলা  বিএনপির ও অঙ্গসংগঠনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও তজুমদ্দিন উপজেলা যুবদলের সভাপতি নাছির উদ্দিন ভুট্টো সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-যৃগ্ম সম্পাদক মো. সামছুদ্দিন, স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, কামাল মোল্লা,  যুবদল নেতা এম এ হান্নানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শত শত নেতা কর্মি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেতারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশের জন্য নিবেদিত প্রাণ। জিয়াউর রহমান স্বাধীনতার পর সারা বাংলাদেশে কৃষিতে বিপ্লব ঘটানাতে পানি  নিস্কাশনের জন্য প্রকল্প গ্রহণ করে খাল খনন করেন। তিনি তার জীবনটাই দেশের জন্য উৎসর্গ করেন।
 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই