তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহিলা দলের মতবিনিময় সভা

ভালুকায় মহিলা দল উপজেলা ও পৌর শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকায় জাতীয়তাবাদী মহিলা দল উপজেলা ও পৌর শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২১শে জানুয়ারী শনিবার ভালুকা নতুন বাসট্যান্ডস্থ বিএনপির দলীয় কার্যালয়ে মহিলা দলের ভালুকা পৌর শাখার আহবায়ক গোলাপী আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা দলের সাংগঠনিক রাশিদা খাতুনের সন্ঞালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা বিএনপির সিনিঃ যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভালুকা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খাঁন।

উক্ত মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,ময়মনসিংহ দক্ষিণ জেলা মহিলা দলের সভাপতি ফরিদা ইয়াসমিন পারভীন। বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,ময়মনসিংহ দক্ষিণ জেলা মহিলা দলের সাধারন সম্পাদীকা নাদিয়া ইয়াসমিন রিতা। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক মোছাঃ খালেদা নার্গিস,ভালুকা উপজেলা মহিলা দলের সাধারন সম্পাদীকা ডলি আক্তার ও উপজেলা বিএনপির আহবায়ক সদস্য মোছাঃ শারমিন আক্তার দীনা সহ দক্ষিণ জেলা মহিলা দল, ভালুকা উপজেলা ও পৌর শাখা মহিলা দলের নেতৃবৃন্ধ।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন আহম্মেদ, যুগ্ন-আহবায়ক নাসির উদ্দিন আহম্মেদ,যুগ্ন-আহবায়ক রুহুল আমীন,বিএনপির আহবায়ক সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন,সদস্য মোঃ আলমগীর হোসেন,আহবায়ক সদস্য ও শ্রমিকদলের আহবায়ক মনিরুজজামান মনির,সদস্য মাসুদ পারভেজ চাঁন মিয়া,পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক আবুল কালাম আজাদ,যুগ্ন-আহবায়ক জহির রায়হান ও পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক বাদল বনিকসহ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির অঙ্গ সহযোগি সংগঠনের সিনিয়র নেতৃবৃন্ধ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই