তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খীরু নদী পুনঃ খনন প্রকল্প উদ্বোধন

ভালুকায় খীরু নদী পুনঃ খনন প্রকল্প উদ্বোধন
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
৬৪ জেলার অভ্যন্তরস্থ ছোট নদী, খাল এবং জলাশয় (১ম  পর্যায়) (২য় সংশোধনী) শীর্ষক প্রকল্পের আওতায় ভালুকা উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া খীরু নদী পুনঃ খনন প্রকল্পের উদ্বোধন করেন এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু।

২১ জানুয়ারী শনিবার বেলা ১ টার দিকে উপজেলার খীরু নদী পাড় পারুলদিয়া বাজারে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে ১১ নং রাজৈ ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূরুজ্জামানের সভাপতিত্বে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী মাহফুজ আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগ সভাপতি আনিছুর রহমান রিপন প্রমুখ।

পানি উন্নয়ন বোডের সহায়তায় ভালুকার উড়াহাটি শিমুলতলী গোদারাঘাট হতে মল্লিকবাড়ী ঘুনির ঘাট পর্যন্ত ২৪ কিলোমিটার নদী পূনঃ খনন প্রকল্পের ব্যায় ধরা হয়েছে ১৫ কোটি ৫ লাখ টাকা। ঠিকাদরী প্রতিষ্ঠান ইসলাম ট্রেডিং ন্যাচারাল জয়েন্ট ভেঞ্চার আগামী ৩০ জুনের মধ্যে কার্যাদেশ সম্পন্ন করার কথা রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই