তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুঘটনায় নিরাপত্তা প্রহরী নিহত

কালিয়াকৈরে সড়ক দুঘটনায় নিরাপত্তা প্রহরী নিহত, মহাসড়ক অবরোধ,শতাধিক যানবাহন ভাংচুর
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াাকৈরে সড়ক দুঘটনায় দ্রুতগামী একটি যাত্রীবাহীবাসের নিচে চাপা পড়ে মোঃ আজাদুল ইসলাম (৪৫) নামে পোশাক কারখানার এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছে।এসময় আহত হয়েছে আরও ৪জন পোশাক শ্রমিক। রবিবার সকাল সাড়ে সাতটায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা এলাকায় মাহমুদ জিন্স কারখানার সামনে এদুর্ঘটনা ঘটে।নিহত নিরাপত্তা প্রহরী  আজাদুল ইসলাম গাইবান্দা জেলার,গবিন্দগঞ্জ থানার আমগাঁও  গ্রামের মৃত আরব আলীর পুত্র।সে উপজেলার চন্দ্রা এলাকায় মাহমুদ জিন্স নামে একটি পোশাক কারখানায় নিরাপত্তা প্রহরী হিসাবে কর্মরত ছিল।  

জানা গেছে, রবিবার সকালে আজাদুল ইসলাম বাসা থেকে তার কর্মস্থলে  মাহমুদ জিন্স কারখানায় যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার হরতকীতলা মাহম্মুদ জিন্স কারখানার সামনে পৌছায় । একপর্যায়ে উপ¯ি’ত অন্যান্য শ্রমিকদের সাথে দ্রæত মহাসড়ক পার হওয়ার সময় একটি  দ্রæতগ্রামী যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। যাত্রীবাহী বাসের  মাহমুদ জিন্স পোশাক কারখানার নিরাপত্তা প্রহরী আজাদুল ইসলাম  ঘটনা¯’লেই নিহত ও আরও ৪জন শ্রমিক আহত  হয়। এ খবর পেয়ে  মাহমুদ জিন্সসহ পার্শ্ববতি কারখানার বিক্ষোব্দ  শ্রমিকরা  ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এক পর্যায়ে বিক্ষোব্ধ শ্রমিকরা পাথর ভর্তি একটি ট্রাকে আগুন দরিয়ে দেয় এবং মহসড়কে চলাচলকারী  শতাধিক যানবাহন ভাংচুর করে। শ্রমিকদের অবরোধের কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দুই পাশে ২০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা ও সালনা হাইওয়ে থানা পুলিশ  সকাল ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রানান্ত চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। সালনা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সালনা হাইওয়ে ও কালিয়াকৈর থানা পুলিশ টানা সাড়ে তিন ঘন্টা   চেষ্টা চালিয়ে   পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনে। এরিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি  চলছে বলে থানা সূত্রে জানা যায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই