তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আন্তজেলা ডাকাত গ্রেফতার

ভালুকায় আন্তজেলা ডাকাত গ্রেফতার
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
২৯ জানুয়ারী রোববার রাত ৫ টার দিকে ঢাকা ময়মনসিংহ সড়কের ভালুকার মেহেরাবাড়ী লাবিব সুয়েটার ফ্যাক্টরীর নিকট হতে বাস নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে সৌরভ (২০) নামে আন্তজেলা ডাকাত দলের এক ডাকাতকে একটি বাস সহ গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এ সময় ডাকাত দলের ১০/১২ জন সদস্য বাস ফেলে পালিয়ে যায়।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত একটি বাস ও সৌরভ নামে আন্তজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হন। ধৃত ডাকাত গৌরিপুরের বাঘবের গ্রামের হাবিবুর ইসলামের ছেলে।

তিনি জানান ডাকাত দল অভিনব কায়দায় নিজেরা বাস চালিয়ে ও যাত্রীবেশে ঢাকা ময়মনসিংহ মহা সড়কের বিভিন্ন স্থান অন্যান্য সড়ক হতে সাধারণ যাত্রীদের বাসে উঠিয়ে সুবিধামত স্থানে যাত্রীদের সর্বশ্য লুটে নেয়। একই কায়দায় গত ২১/০৮/২০২২ তারিখ রাতে ভালুকার জামিরদিয়া মাষ্টারবাড়ী এলাকায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ একটি বাস সহ ৪ জন ডাকাতকে গ্রেফতার করে তাদের আদালতে পাঠান। ধৃত ডাকাত সৌরভ ওই দলের সদস্য বলে জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই